আপনারা আমাদের খবর পাঠাতে পারেন Email- raiganjnews@gmail.com অথবা +918759015232 এই Whatsapp নম্বরে ।। #Breaking News# পুরো ভোটে চলল গুলি রায়গঞ্জে ।। রায়গঞ্জে ২৪ নং ওয়ার্ডে বোমাবাজি ।। বহিরাগতদের তান্ডব রায়গঞ্জের করোনেশন স্কুল বুথে ।।

বেহাল স্বাস্থ্য পরিসেবায় ইটাহারে এলাকা বাসীদের বিক্ষোভ

RN ওয়েব ডেস্কঃ- দিনের পর দিন স্বাস্থ্য কেন্দ্রের পরিসেবা বেহাল হওয়ায় ক্ষুব্ধ হয়ে বিক্ষোভ দেখালেন স্থানীয় গ্রামের বাসিন্দারা।
শুক্রবার ঘটনাটি ঘটেছে ইটাহার থানার দুর্গাপুর অঞ্চলের কমলাই গ্রামের সাব সেন্টারে, এদিন কমলাই গ্রামের বেশ কিছু গ্রামের বাসিন্দারা এসে সেন্টারের সামনে বিক্ষোভ এর পাশাপাশি সেন্টারের দায়িত্ব থাকা দিদিমনি দের বিরুদ্ধে অভিযোগ করে বিক্ষোভ দেখান। জানা যায় সেন্টারের দায়িত্ব রয়েছে পাঁচ জন আশা কর্মী ও একজন এ এন এম সহ মোট ছয় জন।এদিন গ্রামের বাসিন্দাদের হয়ে পার্থ ভারতী বলেন সেন্টারের দিদি মনিরা বাড়ি আর সেন্টার করে। কোন এলাকাতেই ঘোরা ফেরা করে না, অথচ গত এক মাস আগে বেশ কিছু মানুষ জ্বরে আক্রান্ত হয়ে পরে রয়েছে অথচ দিদি মনিদের কোন হেল দোল নেই, এমনকি সেন্টারের আসলে কোন রকম ঔষধ পত্র পাওয়া যায় না। তিনি আরো বলেন দুর্গাপুর এলাকার এই সমস্ত গাফিলতির জন্যে মূল সেন্টারের মানুষ ধীরে ধীরে ডেঙ্গু জ্বরে এবং বিভিন্ন রকম সমস্যায় ভুগতে শুরু করেছে। যদি এই হাল মূল সেন্টারের হয় তাহলে সাধারন মানুষ কোথায় যাবে। যদিও এদিন সেন্টারের দায়িত্ব থাকা  একজন দিদিমনি বলেন গ্রামের সমস্ত রিপোর্ট উদ্ধোতন কতৃপক্ষকে লিখিত আকারে জানানো হয়েছে, গ্রামের বাসিন্দাদের অভিযোগ ভিত্তিহীন আমরা সব রকম সাহায্য করে আসছি গ্রামের বাসিন্দাদের।

Share this:

Post a Comment

 
Copyright © RaiganjNews
Designed by OddThemes
Design by: Safwan