আপনারা আমাদের খবর পাঠাতে পারেন Email- raiganjnews@gmail.com অথবা +918759015232 এই Whatsapp নম্বরে ।। #Breaking News# পুরো ভোটে চলল গুলি রায়গঞ্জে ।। রায়গঞ্জে ২৪ নং ওয়ার্ডে বোমাবাজি ।। বহিরাগতদের তান্ডব রায়গঞ্জের করোনেশন স্কুল বুথে ।।

রাস্তা কেটে নেওয়ার অভিযোগ ইটাহারে

,
RN ওয়েব ডেস্কঃ- রাস্তা কেটে নেওয়ার অভিযোগ উঠল ইটাহার থানার অন্তর্গত রাজপুর অঞ্চলের ঘুঘু ডাঙ্গা গ্রামে গ্রামের এক বাসিন্দার বিরুদ্ধে। বুধবার সকালে রাস্তা দখলকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালে ঘটনাস্থলে ইটাহার থানার পুলিশ ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। গ্রামের কয়েকটি পরিবারের অভিযোগ দীর্ঘ দিন ধরেই আমরা যে রাস্তা দিয়ে যাতায়াত করি, সেই রাস্তার মাটি কেটে নিয়ে তার পাশে থাকা জমির সাথে মিলিয়ে নিচ্ছে গ্রামের বাসিন্দা বিনয় সিং। এদিন রাস্তার মাটি কাটার সময় গ্রামের কয়েকটি পরিবারের লোকজন এসে বাধা দিলে দুই পক্ষের মধ্যে গন্ডগোলের সূত্রপাত হয়। গ্রামের বাসিন্দা হারানু স্বর্নকার বলেন বিনয় সিং জোর করে রাস্তার মাটি কেটে নিচ্ছে।
রাস্তার মাটি কাটা হচ্ছে
বহু বার পুলিশ প্রশাসন কে এব্যাপারে জানানো হয়েছে তা সত্ত্বেও আজকে মাটি কাটতে শুরু করেছে । যদিও এব্যাপারে অভিযুক্ত বিনয় সিং বলেন আমার বিরুদ্ধে উঠে আসা এই অভিযোগ সমপূর্ন ভিত্তি হীন। কারন যে পরিবার গুলো অভিযোগ করছে, তাদের যে জায়গা তাদের কাছে রয়েছে। সেখানে কোন রাস্তা কোন দিন ছিল না তাদের বারির পাশে আমার ধান খেতের জমি ছিল বর্তমানে আছে , ফাকা জমি থাকার ফলে সেই ধানী জমির আল দিয়ে মূলত চারটি নিজেদের পরিবার যাতায়াত করত। প্রতিবছরের মতন জমির আল কেটে নিয়েছি, এখানে কোন রাস্তা যখন ছিল না তখন রাস্তার মাটি কেটে নেওয়ার প্রশ্ন নেই, আমার জমির নথিপত্র নিয়ে পুলিশ প্রশাসন দেখিয়েছি। এদিনের গন্ডগোল এর খবর পেয়ে ঘটনাস্থলে যান ইটাহার থানার পুলিশ, মাটি কাটা বন্ধ করে দিয়েছে ইটাহার থানার পুলিশ, পুলিশ দুই পক্ষের ব্যাক্তি দের নথিপত্র নিয়ে থানায় আসতে  বলেছেন, যদিও এব্যাপারে এলাকার পঞ্চায়েত সদস্য গুলজার আলি বলেন, সরকারি ভাবে কোনও দিন অভিযুক্ত স্হানে মাটি বা কোন ধরনের রাস্তার কাজ করা হয়নি, এমনকি রাস্তা বলে উল্লেখ করা নেই কোথাও, তবে পরিবার গুলি যেন চলাচল করতে পারে তার ব্যাবস্থা করা হবে, পাশের জমির মালিক বিনয় সিং কেউ বলা হবে কিছুটা ছারা র জন্য, যদিও প্রাথমিক ভাবে শুনেছি বিনয় বাবু কিছুটা যায়গা ছেড়েছে।

Share this:

Post a Comment

 
Copyright © RaiganjNews
Designed by OddThemes
Design by: Safwan