আপনারা আমাদের খবর পাঠাতে পারেন Email- raiganjnews@gmail.com অথবা +918759015232 এই Whatsapp নম্বরে ।। #Breaking News# পুরো ভোটে চলল গুলি রায়গঞ্জে ।। রায়গঞ্জে ২৪ নং ওয়ার্ডে বোমাবাজি ।। বহিরাগতদের তান্ডব রায়গঞ্জের করোনেশন স্কুল বুথে ।।

কালিয়াগঞ্জে প্রতীতি এর অধিবেশন

ওয়েব ডেস্কঃ- মাসিক ভ্রাম্যমাণ সাহিত্য সংস্কৃতি ও কৃষ্টি সংস্থা "প্রতীতি"-র চতুর্থ অধিবেশনের আয়োজন করা হল রবিবার সন্ধ্যায় কালিয়াগঞ্জের গুপ্তপাড়ায়১৯৭৭ সালে কালিয়াগঞ্জের সকল স্তরের মানুষকে নিয়ে তৈরি হয়েছিল মাসিক ভ্রাম্যমাণ সাহিত্য সংস্কৃতি ও কৃষ্টি সংস্থা "প্রতীতি"। আলোচনার মুল বিষয় বস্তু ছিল মেঘ ও বর্ষা দীর্ঘ। ৪০ বছর ধরে সমাজের নানান দিক আলোচনার মাধ্যমে তুলে ধরার পাশাপাশি সামাজিক কল্যাণমুলক কাজে অগ্রণী ভুমিকা পালন করে আসছে প্রতীতির সদস্যরা। মেঘ ও বর্ষার উপর এদিনের আলোচনা চক্রে বক্তাদের বক্তব্যে উঠে আসে প্রশাসনিক নিষ্ক্রিয়তার কারণে যথেচ্ছ ভাবে উদ্ভিদের শিরোচ্ছেদের নানান কাহিনী। যার পরিণতিতে আজ ক্ষণস্থায়ী বর্ষার সময় সীমার পরিবর্তন আগামীতে সবুজের মাঝে মুক্ত ও বিশুদ্ধ হাওয়ায় প্রাণ  ভোরে শ্বাস নিতে পথ ঘাটের ধারে নিরসার্থ ভাবে গাছ লাগানোর সংকল্প নেন প্রতীতির সদস্যরা।

মহুয়া আইচের উদ্বোধনী সঙ্গীতের মধ্যদিয়ে এদিনের অনুষ্ঠানের সূচনা পর্বে উপস্থিত ছিলেন, স্বর্ণময় অধিকারী, প্রদীপ কুমার রায়, সুশান্ত কুমার রায়, করুণাময় চক্রবর্তী, তপন চক্রবর্তী, প্রিয়ব্রত রায়, তপন কুমার চক্রবর্তী, ভবেশ চন্দ্র সাহা, অরুন দাস প্রমুখ।

Share this:

Post a Comment

 
Copyright © RaiganjNews
Designed by OddThemes
Design by: Safwan